Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সাড়ে তিন লাখ ডলারের বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত¡াবধানে, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় এবং এশিয়ান ট্যুর এর সহযোগিতায় আগামীকাল থেকে কুর্মিটোলা গলফ ক্লাবে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন’। চার দিনব্যাপী আন্তর্জাতিক পেশাদার এই টুর্ণামেন্টে অংশ নেবে ২২ দেশের গলফাররা। টুর্নামেন্টের সবচেয়ে আলোকিত নাম ওয়েস্ট ইন্ডিসের সর্বকালের সেরা ক্রিকেটার গর্ডন গ্রিনিজ। যিনি একসময় বাংরাদেশ ক্রিকেট দলের কোচের দায়িত্বও পালন করেছেন।

এ উপলক্ষ্যে গত ৩১ মার্চ সন্ধ্যায় কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেঃ জেনারেল মোঃ শামসুল হক, ওএসপি, পিএসসি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান, এমপি, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ, ফেডারেশনের সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাঈদ সিদ্দিকি, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রিক হক সিকদার ও রন হক সিকদার, ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, এশিয়ান ট্যুরের টুর্ণামেন্ট পরিচালক চকচাই বুনপ্রাসার্ট এবং বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের বিভিন্ন কমিটির চেয়ারম্যানগণ।
ক’দিন আগেই আলো ঝলমলে এক সন্ধ্যায় ৩ লাখ ৫০ হাজার ডলার প্রাইজমানির এই টুর্নামেন্টের লোগে উন্মোচন করে যান বলিউড তারকা সঞ্জয় দত্ত।



 

Show all comments
  • NANNU CHOWHAN ২ এপ্রিল, ২০১৯, ৮:৩৩ এএম says : 0
    Very sad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু কাপ
আরও পড়ুন