Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালয়েশিয়া থেকে আরো ১৪ বাংলাদেশী ফিরছেন আজ

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদাদাতা : সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে উদ্ধার ৭১৬ বাংলাদেশির মধ্যে ১১ দফায় দেশে ফিরেছেন ৬৬৮ জন। আজ শনিবার দেশে ফিরবেন আরো ১৪ বাংলাদেশি। মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের লেবার উইংয়ের ফার্স্ট সেক্রেটারি শাহিদা সুলতানা সংবাদ মাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।
শাহিদা সুলতানা জানান, বাংলাদেশ বিমানের বিজি-১৮৭ ফ্লাইটে করে শনিবার মালয়েশিয়ার স্থানীয় সময় বিকেল ৫টায় ঢাকার উদ্দেশে কুয়ালালামপুর ছাড়বেন ১৪ বাংলাদেশি।
শাহিদা সুলতানা আরো জানান, শনিবার যারা ফিরবেন, তারা হলেন কক্সবাজারের মজাহার মিয়ার ছেলে নুরুল আমিন, আজহারের ছেলে আবদুল আজিজ, আলী আহমেদের ছেলে সয়েদ আলম, হারুনের ছেলে মান্নান, আবদুস সালামের ছেলে আজিজ, মোহাম্মদ শাহর ছেলে মোহাম্মদ আইয়াজ, মোহাম্মদ সিদ্দিকের ছেলে মোহাম্মদ শাহাদাত, চট্টগ্রামের মাবুদের ছেলে আবদুল করিম, ঝিনাইদহের নাহিদ আলী খাঁর ছেলে আলীম হোসাইন, নরসিংদীর কাদের মিয়ার ছেলে মোহাম্মদ নায়েম, আবু বকর সিদ্দিকের ছেলে আকরাম, ঝিনাইদহের হাবিবুর মোল্লার ছেলে নাজির মোল্লা, চট্টগ্রামের নাজির আহমেদের ছেলে আবুল হোসাইন ও কক্সবাজারের নুরুল আফসারের ছেলে সাইফুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়া থেকে আরো ১৪ বাংলাদেশী ফিরছেন আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ