Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১০:২১ এএম

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় ভারতীয় সীমান্ত বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোরে উপজেলার মাসুদপুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়া গ্রামের আফসার হাজির ছেলে সেনারুল (২৫) ও তারাপুর মোড়লপাড়ার কালুর ছেলে মিলন (২০)।

মনাকষা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার সমির উদ্দীন গণমাধ্যমকে জানান, ‘ভোরে সীমান্তে বিএসএফ গুলিবর্ষণ করে। এরপর স্থানীয়রা গুলিবিদ্ধ সেনারুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আর মিলনের লাশ সীমান্তে পড়ে আছে।’ তিনি আরও বলেন, ‘নিহতরা গরু আনতে গিয়েছিল, না অন্য কাজে, আমার জানা নেই।

৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, ‘সোমবার রাতে বিজিবি সদস্যরা ওই সীমান্ত থেকে ইয়াবাসহ একটি সংঘবদ্ধ চোরা কারবারি চক্রের তিন সদস্যকে আটক করেছে। এরই মধ্যে নিহতের ঘটনা ঘটেছে। তারা ওই চক্রের সদস্য কিনা, কিভাবে মৃত্যু হলো, আমরা খোঁজ-খবর শুরু করেছি। পরে বিস্তারিত জানাব।’



 

Show all comments
  • Ahmed ২ এপ্রিল, ২০১৯, ১০:৩৮ এএম says : 0
    Nobody is protesting against such killing. When it will be stopped. We want friendly relation and friendly behaviour.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফের গুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ