Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৪ পিএম | আপডেট : ১২:২৭ পিএম, ২ এপ্রিল, ২০১৯

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মাস তিনেক আগে বিয়ে করেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। তারা ঘর বেঁধেছেন যুক্তরাষ্ট্রে। তাদের সে ঘর আলো করে আসছে নতুন অতিথি। অর্থাৎ প্রিয়াঙ্কা হতে যাচ্ছেন মা। সম্প্রতি এমন খবর প্রকাশ পায় বিশ্ব গণমাধ্যমে। তবে সে খবর গুড়িয়ে দিয়ে সাবেক এই বিশ্বসুন্দরী জানিয়েছিলেন খবরটি শুধুই গুজব। শুধু তাই নয়, নায়িকা তার কথার প্রমাণও দিয়েছিলেন। প্রিয়াঙ্কার মা হওয়ার গুজবটি যেতে না যেতেই সুন্দরীকে নিয়ে প্রকাশ পেয়েছে আরেক খবর। যে খবরে প্রিয়াঙ্কা রীতিমতো বিরক্ত।
সম্প্রতি মার্কিন এক ম্যাগাজিনের সংবাদে জানানো হয়েছে খুব শীঘ্রই প্রিয়াঙ্কা-নিকের মধ্যে হয়ে যাচ্ছে বিচ্ছেদ। খবরটি প্রকাশ হয়েছে মার্কিন ম্যাগাজিন ওকে’র পাতায়। তবে এবার আর ছাড় দেবেন না সুন্দরী। কারণ এই গুজবে তিনি বেশ চটেছেন। ইতোমধ্যেই তিনি সিদ্ধান্ত নিয়েছেন ম্যাগাজিনটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার।
জানা গেছে, ওই মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে দু’একদিনের মধ্যেই আইনি নোটিশ পাঠাবেন নায়িকা। আইনজীবী পক্ষ থেকে দুজনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলেও জানা গেছে। আইনজীবীর মতে, দু’জনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করা হবে।
প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশির ভাগ সময়ই গসিপকে কোনো পাত্তা দেন না নায়িকা। কিন্তু এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন তিনি। ওই ম্যাগাজিনে খবরে বলা হয়েছিল, টাকার জন্যই নাকি শুধু নিককে বিয়ে করেছেন প্রিয়াংকা। তবে প্রিয়াংকা জানিয়েছেন, এ ধরনের ভুয়া খবরে তার এত দিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। তাই ওই ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন বলে মনে করেন এই নায়িকা।
এদিকে এ গুজব নিয়ে মুখ না খুললেও নিকের সঙ্গে তার সম্পর্ক যে মজবুত রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে প্রমাণ করেছেন সুন্দরী। শুধু তাই নয়, সদ্য আটলান্টায় জোনাস ব্রাদার্সের শো-এ গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে নিক ছাড়াও তার দুই ভাই জো এবং কেভিন উপস্থিত ছিলেন। মঞ্চ থেকেই ইঙ্গিতে প্রিয়াঙ্কাকে ‘আই লভ ইউ’ বলেন নিক। ওই কনসার্ট চলাকালীন এক নারী ভক্ত নিকের দিকে নিজের অন্তর্বাস ছুড়ে দেন। তা নিজের হাতে নিককে পৌঁছে দেন প্রিয়াঙ্কা। এই ঘটনায় একটুও বিরক্তি ছিল না প্রিয়াঙ্কার মুখে। বরং ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বেশ মজা পেয়েছেন।
এদিকে ওকে ম্যাগাজিনের দাবি, নিকের হয়ে বিয়ের পর থেকেই সব সিদ্ধান্তই নিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের নিজস্ব মতামতের কোনো গুরুত্ব ছিল না। সে কারণেই নাকি তাদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছে। কিন্তু প্রিয়াঙ্কার সোশ্যাল ফলোয়াররা এ দাবি মানতে নারাজ। নিকের ব্যবহারে প্রিয়াঙ্কার প্রতি কোনো অসন্তোষ দেখতে পাননি তারা। সে কারণেই গোটা ঘটনা সমালোচনা বলেই উড়িয়ে গিতে চান প্রিয়াঙ্কা ভক্তরা। যদিও আইনি পথে প্রিয়াঙ্কা ব্যবস্থা নেয়ার পর গোটা ঘটনা কোন দিকে মোড় নেয়, সে দিকেই তাকিয়ে সিনে মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ