Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রে দুর্বৃত্তের হামলায় নিরাপত্তা কর্মী নিহত

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১:৫১ পিএম

নরসিংদীর পলাশ উপজেলায় ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ক্যাবল চুরিতে বাধা দিতে গিয়ে দুর্বৃত্তের হামলায় এক নিরাপত্তাকর্মী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

রোববার মধ্য রাতে বিদ্যুৎ কেন্দ্রের ৭নং ইউনিটের পাশের ক্যাবল স্টোরে এ হামলার ঘটনা ঘটে। নিহত গোলাপ মিয়া (৫৫) কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ার চরটেকি গ্রামের মৃত আবদুল বারিক মিয়ার ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তাকর্মী ছিলেন। আহতরা হলেন- বিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তা সুপারভাইজার আবুল কালাম আজাদ, নিরাপত্তাকর্মী সাজ্জাত রহমান, আনসার সদস্য আসাদউল্লাহ ও উজ্জ্বল মিয়া।

পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাতে বিদ্যুৎ কেন্দ্রের ৭নং ইউনিটের পাশের ক্যাবল স্টোরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন বিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তাকর্মী গোলাপ মিয়া ও সাজ্জাত রহমান। এছাড়া স্টোরের পাশে নিরাপত্তায় ছিলেন আসাদউল্লাহ ও উজ্জ্বল নামে আরও দুই আনসার সদস্য। রাত আনুমানিক ২টার সময় নিরাপত্তাকর্মীদের তদারকি করতে ঘটনাস্থলে যান সুপারভাইজার আবুল কালাম আজাদ।

এ সময় স্টোর থেকে ৪-৫ দুর্বৃত্ত একটি মোটা তামার ক্যাবল টেনে বের করে নিতে দেখে সুপার ভাইজার নিরাপত্তাকর্মীদের ডেকে নিয়ে যান। সেখানে বাধা দিতে গিয়ে দুর্বৃত্তদের সঙ্গে থাকা আরও ১৫-২০ জন লোক নিরাপত্তাকর্মীদের ওপর দেশি অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় নিহত হন নিরাপত্তাকর্মী গোলাপ মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ