Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

মতলবে আম পাড়তে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ৯:০১ পিএম

নিজ ঘরের সামনে থাকা আম গাছে আম পাড়তে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর রাকিব (১১) মৃত্যু হয়েছে । ২ এপ্রিল মঙ্গলবার চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উদ্দমদী এলাকার দর্জি বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই বাড়ির প্রবাসী রিপন দর্জির ছেলে রাকিব ঘটনার দিন দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে এলে তার মা ভাত খাওয়ার জন্য ডাকে। সে পরে খাবে বলে জানিয়ে ঘর থেকে বের হয়ে যায়। এদিকে যোহর নামাজ শেষে রাকিবের নানা সুরুজ সরকার নিজ বাড়িতে ফেরার পথে তার নাতিকে আম গাছের ডালে আটকে থাকতে দেখে ডাক চিৎকার দেয়। পরে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে গাছ থেকে নামিয়ে এনে দেখে তার মৃত্যু হয়েছে।

রাকিবের মা রেশমা বেগম বলেন, তাকে ভাত খাওয়ার জন্য ডাকলে সে পরে খাবে বলে ঘর থেকে বের হয়ে গেলে আমিও আমার বাপের বাড়ি যাই। ডাকচিৎকার শুনে আমি দৌঁড়ে আসি।
রাকিবের নানা জানান, তার নাতি মতলবের লিটল স্কলার্স একাডেমিতে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। যোহর নামাজ শেষে বাড়ি ফিরার পথে দেখি সে গাছের ডালে আটকে আছে।
রাকিবের মৃত্যু খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর ওয়াজউদ্দিন ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দিলে থানার এসআই ফরিদ উদ্দিন ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত করেন। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় রাকিবকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ