Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

কক্সবাজারের উন্নয়ন ও নানা সমস্যা-সংকট নিয়ে সাংবাদিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন -জেলা প্রশাসক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ৯:২৫ পিএম

কক্সবাজারের উন্নয়ন এবং নানা সমস্যা সংকট নিয়ে সাংবাদিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের সকল কার্যক্রমের মূল কেন্দ্র। তাই প্রেস ক্লাবকে শীতাতপ নিয়ন্ত্রিত করতে পেরে জেলা প্রশাসন একটি ভাল কাজ করেছে বলেই মনে করেন।

কক্সবাজার প্রেস ক্লাবকে শীতাতপ নিয়ন্ত্রিত করন অনুষ্ঠানে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন একথা বলেন।
মঙ্গলবার (০২ এপ্রিল) সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে প্রেস ক্লাব শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার উদ্বোধন কালে জেলা প্রশাসক একতা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসাক সার্বিক মোঃ মাসুদুর রহমান মোল্লা , এডিসি পর্যটন সরওয়ার আলম, এডিএম শাহজাহান আলী, প্রেস ক্লাব সভাপতি মাহবুবর রহমান, প্রেস ক্লাব সম্পদাক আবু তাহের, সিনিয়র সাংবাদিক শামসুল হক শারেক, আব্দুল কুদ্দুছ রানা, মমতাজ উদ্দিন বাহারী, আয়াছুর রহমান, জি এ এম আশেক উল্লাহ,
হাসানুর রশীদ, দীপক শর্মা দীপু, ইকরাম চৌধুরী টিপু, নুরুল ইসলাম হেলালী, ফরহাদ ইকবাল, নুফা আলম, সরওয়ার আজম মানিক, চঞ্চল দাস গুপ্ত, মোহাম্মদ জুনাইদ, সুজা উদ্দিন রুবেল, শংকর বড়ুয়া, তৌফিকুল ইসলাম লিপু, আব্দু আজিজ ও ইসমত আরা ইসু সহ সাংবাদিক নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের সকল কার্যক্রমের মূল কেন্দ্র। তাই প্রেস ক্লাবকে শীতাতপ নিয়ন্ত্রিত করতে পেরে জেলা প্রশাসন একটি ভাল কাজ করেছে বলেই মনে করে।
আগামীতেও প্রেস ক্লাবের সকল উন্নয়ন কর্মকান্ডে জেলা প্রাশসন স্বতস্ফূর্তভাবে এগিয়ে আসবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ