Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মড়লপাড়ার কালু উদ্দিনের ছেলে মিলন (২২) এবং একই ইউনিয়নের ঠুঠাপাড়ার আফসার হোসেনের ছেলে সেনারুল ইসলাম (২৫)।
মনাকষা ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য সমির উদ্দিন জানান, রাত ৩টার দিকে ভারত থেকে গরু আনতে মাসুদপুর সীমান্ত অতিক্রম করে কয়েকজন যুবক। এ সময় ভারতের শোভাপুর ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যদের গুলিতে সীমান্তেই মিলন ও সেনারুল গুলিবিদ্ধ হন। পরে তার সঙ্গীরা গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে বাংলাদেশের সীমানার ভেতরে নিয়ে আসার পর মারা যান মিলন।
আহত অবস্থায় সেনারুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তিনিও মারা যান। সেনারুলের লাশ উপজেলার খাসেরহাট বাজারে তার এক আত্মীয়ের বাড়িতে রাখা হয়েছে বলে সমির উদ্দিন মেম্বার জানান।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সারোয়ার জানিয়েছেন, দুই যুবক কাদের গুলিতে মারা গেছে সে বিষয়টি তিনি নিশ্চিত নন। শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ