Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিডিডিআরবি’র পেমেন্ট দেয়া যাবে বিকাশে

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

আইসিডিডিআরবিতে সকল ধরনের মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার পেমেন্ট এখন বিকাশ করা যাবে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সাথে ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডাইরিয়াল ডিজিজ রিসার্চ, বাংলাদেশ (আইসিডিডিআরবি)’র একটি চুক্তি স্বাক্ষর হয়। এর মাধ্যমে আইসিডিডিআর,বি’র মহাখালী এবং নিকেতন ডায়গনস্টিক সেন্টারে রোগীরা আরো সহজে, নিরাপদে এবং দ্রুততার সাথে বিকাশের মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষার বিল পরিশোধ করার সুযোগ পাবেন।
সম্প্রতি আইসিডিডিআরবি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং আইসিডিডিআর,বি’র ল্যাবরেটরি সাইন্স অ্যান্ড সার্ভিস ডিভিশনের সিনিয়র ডিরেক্টর প্রফেসর ডা. নিয়াজ আহমেদ ও ফিন্যান্স কন্ট্রোলার আনারিতা মুথনি মুগামবি নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এবং হস্তান্তর করেন। উপস্থিত ছিলেন বিকাশের হেড অব এম-কর্মাস মো. মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর, অ্যাকাউন্ট ম্যানেজার আসাদুল্লাহ এমিল এবং আইসিডিডিআর,বি’র ক্লিনিক্যাল ল্যাবরটরি সাইন্স অ্যান্ড সার্ভিসেস ডিভিশনের সিনিয়র ডাটা ম্যানেজার মো. শাহরিয়ার বিন এলাহী, ও ফিন্যান্স ডিভিশনের ম্যানেজার ট্রেজারি মো. মাজহারুল ইসলাম সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ