Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

হবিগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মা নিহত, মেয়ে জখম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১১:০৪ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নীলু সূত্রধর (৬০) নামে এক মা নিহত হয়েছেন। এ সময় জখম হয়েছেন তার মেয়ে শিল্পী সূত্রধর (৩০)।

মঙ্গলবার রাতে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নীলু সূত্রধর ওই গ্রামের মৃত চানমনি সূত্রধরের স্ত্রী। গুরুতর আহত মেয়ে শিল্পীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ৭-৮ বছর আগে নিহত নীলু সূত্রধরের স্বামী মারা যান। তার একমাত্র ছেলে জীবন সূত্রধর ১৬ বছর ধরে কুয়েত প্রবাসী। একমাত্র পুত্রবধূ হ্যাপি সূত্রধরকে নিয়েই শাশুড়ি বাড়িতে থাকেন।

কয়েক দিন আগে পুত্রবধূ হ্যাপি বাবার বাড়ি নবীগঞ্জের ভুবিরবাগ গ্রামে বেড়াতে যান। এদিকে মা বাড়িতে একা থাকবেন এ জন্য তার ছোট মেয়ে শিল্পী সূত্রধর মাধবপুর উপজেলার মনতলায় স্বামীর বাড়ি থেকে মায়ের কাছে আসেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে মা-মেয়ে দুজনকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই নীলু সূত্রধর নিহত হন। গুরুতর আহত হন মেয়ে শিল্পী সূত্রধর। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী জানান, দুর্বৃত্তের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নীলু সূত্রধর নিহত হয়েছেন। আহতাবস্থায় তার মেয়ে শিল্পী সূত্রধরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনা উদ্ঘাটনে পুলিশ তৎপর রয়েছে। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত শিগগিরই তাদের বের করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৩০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন