Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ছাত্রলীগের বিরুদ্ধে ছাত্রীদের উপর হামলার ‘নাটক’ সাজানো হয়েছে- সাদ্দাম

ঢাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১:৩১ পিএম

গতকাল সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় এস এম হলে ছাত্রলীগ কর্তৃক ছাত্রীদের লাঞ্ছনার অভিযোগ করে শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে আন্দোলনকারী ছাত্রীরা। আজ বিষয়টিকে ছাত্রলীগের বিরুদ্ধে সাজানো নাটক বলে মন্তব্য করেছেন ডাকসুর এজিএস ও ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।
ছাত্রীদের উপর হামলা কি হয়নি সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সাদ্দাম বলেন, ‘হামলার প্রশ্নই আসেনা। হামলার নাটক সাজিয়ে আমাদের ক্যারাক্টরে দাগ লাগানোর চেষ্টা করা হয়েছে । গুজব পারদর্শীদতার উপর ভিত্তি করে তথাকথিত ভুঁইফোড় সংগঠনের উদ্ভব হয়েছে’
সাংবাদিকদের প্রশ্নে ছাত্রীদের লাঞ্ছনার বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন বলেন, ‘এগুলো আকাশ কুসুম অভিযোগ। গতকাল আপনারা দেখেছেন সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিও সয়লাব হয়েছে। সেখানে দেখবেন প্রভোষ্টের সাথে যে কথোপকথন সে স্বীকার করেছে তার ভুল ছিল , তাদের প্রক্রিয়া ভুল ছিল। বাহিরে এসে সে সাংবাদিকদের বলেছে কোনো নারী শিক্ষার্থী সেখানে যায়নি। ভিতরে আমরা ছবি দেখেছি। আবার প্রভোষ্ট অফিসে যখন যায় তখন ছাত্রী নিয়ে যায়। পরে সে বলে তার সাথে ছাত্রী ছিলনা। তার বক্তব্যে দোদুল্যমনতা রয়েছে। কোনো অবস্থাতেই এই দোদুল্যমনতা প্রত্যাশা করিনা।



 

Show all comments
  • NANNU CHOWHAN ৩ এপ্রিল, ২০১৯, ৩:৫১ পিএম says : 0
    Ashchojjo lage jokhon satroliger eto boro ghotona jahar jibonto proman ase,oni oshikar koren,eai rokom shontrshi ghtona onara onek ghotaiasen eaita notun kiso noy
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ