Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ এপ্রিল নতুন ছবি মুক্তি সবাইকে পাশে চেয়েছেন মিষ্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১:৪৩ পিএম

‘আমার পেশা চিকিৎসা অথবা ব্যবসা হতে পারতো। কিন্তু আমি এসব ছেড়ে চলচ্চিত্রে অভিনয় করছি। এটা শুধুই ভালোবাসা থেকে। ইতোমধ্যেই আমার অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র দর্শক উপভোগ করেছেন। আপনারা সবাই সেগুলো সম্পর্কে জানেন। অতীতে আপনাদের সকলের সহযোগিতা পেয়েছি। আমার বিশ্বাস সব সময়ই আপনারা আমার পাশে থাকবেন। এবং আমাকে ভালো কাজ করতে উৎসাহ দেবেন।’ গেল ২ মার্চ সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন ডেকে এভাবেই বলেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। কারণ আগামী ৫ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত এবং যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘তুই আমার রানি’। বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন সজল আহমেদ ও কলকাতার পীযূষ সাহা। এতে মিষ্টি জান্নাতের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক সূর্য। এছাড়া আরও অভিনয় করেছেন- রেবেকা, সজল, আবু হেনা রনি, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন সহ অনেকে। সিনেমাটির কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

সিনেমাটির মুক্তি উপলক্ষে এ সংবাদ সম্মেলনটিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের পরিচালক সজল আহমেদ, নায়িকা মিষ্টি জান্নাত, অভিনেত্রী রেবেকা, অভিনেতা সজলসহ সংশ্লিষ্ট অনেকে। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

মিষ্টি জান্নাত বলেন, ‘তুই আমার রানি’র জন্য অনেক পরিশ্রম করেছি। ছয়টি দেশে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ভেবে খুব ভালো লাগছে। তবে এই ভালো লাগাটা আরো কয়েকগুণে বেড়ে যাবে যদি দর্শকরা সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন। সেই সঙ্গে আমরা যারা সিনেমাটির সঙ্গে সরাসরি যুক্ত আছি তাদের ভবিষ্যতের কাজে গতি বাড়বে। নতুন নতুন কাজ করার সাহস পাবো। দর্শকদের একটি বিষয় নিশ্চিত করতে চাই। আপনার প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখুন। আমার বিশ্বাস ‘তুই আমার রানি’ পর্দায় চলা অবস্থায় কেউ চোখ ঘুরিয়ে অন্য দিকে তাকাবার চেষ্টা করবেন না। আমি চাই আপনারা সিনেমাটি দেখে সমালোচনা করুন। তবে হ্যাঁ, যদি কোনো ভুল পান তবেই। নয়তো প্রশংসা করুন যাতে পুনরাই আরো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।’

অনুষ্ঠানে নির্মাতা সজল আহমেদ বলেন, ‘যৌথ প্রযোজনার সকল নীতিমালা মেনেই ‘তুই আমার রানি’ নির্মাণ করেছি। পুরোপুরি বিনোদনমূলক একটি সিনেমা হয়েছে ‘তুই আমার রানি’। এ কথার প্রমাণ মিলবে আপনারা যদি প্রেক্ষাগৃহে যান। আসছে শুক্রবার অর্থাৎ (৫ এপ্রিল) বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে। এছাড়া পহেলা বৈশাখ উপলক্ষে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। শুধু তাই নয়, খুব শীঘ্রই আরও চারটি দেশে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। আশা করছি মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই ও কানাডার দর্শকদেরও দেখাতে পারবো ‘তুই আমার রানি’।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ