Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ নির্বাচনী পূর্ব সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১:৫৭ পিএম

পঞ্চম উপজেলার চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচন পূর্ব সহিংসতায় আহত শাখাওয়াত হোসেন মারা গেছেন। বুধবার সকাল ৬টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের রায়ের বাজারে ২৮ মার্চ স্বতন্ত্র প্রার্থী বদরুল আলম প্রদীপ তার নির্বাচনী প্রচারণায় যান। নৌকা সমর্থরা ওই সময় প্রচারণায় বাধা দিলে উভয় পক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর উপর দেশীয় অস্ত্রসহ হামলা চালায় নৌকা সমর্থকরা। ওই সময় প্রার্থীকে বাঁচাতে গিয়ে আহত হন বেশ কয়েকজন। এর মধ্যে পথচারী শাখাওয়াত হোসেন নামের একজন গুরুত্বর আহত হন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর বুধবার সকালে তিনি মারা যান।
নিহত ব্যক্তি পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার মহিশরন গ্রামের মৃত-মগবুল হোসেনের ছেলে। তিনি সিলেট জেলখানায় পুলিশ কনেস্টবল হিসেবে কর্মরত ছিলেন।
এঘটনায় সতন্ত্র প্রার্থীর ছোট ভাই বরকতউল্লাহ সুজন বাদি হয়ে ৯জনের নাম উল্লেখ করে এবং ৪০ থেকে ৪৫জন অজ্ঞাত আসামী করে ঘটনার দিন রাতেই একটি মামলা দায়ের করে।

আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল মোতালেব চৌধুরী বলেন, ঘটনার দিন রাতেই অভিযোগ পেয়ে দুইজনকে আটক করা হয়েছিল। বাকীদের আটকের চেষ্টা চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ