Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

বাগেরহাটে কাবুল মোল্লা হত্যা মামলায় ছোট ভাইসহ গ্রেফতার ৩

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৩:৪৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে চাঞ্চল্যকর কাবুল মোল্লা হত্যার ঘটনায় আপন ছোট ভাইসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), বাগেরহাট। মঙ্গলবার রাতে বরিশালের কালিজিরা ব্রিজের নিচ এলাকা থেকে এদের আটক করা হয়। পরে আটকদের তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত একটি লোহর রড ও একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের আলতিবুরুজ বাড়িয়া গ্রামের আব্দুল গফফার মোল্লার ছেলে নিহত কাবুল মোল্লার ছোট ভাই বাবুল মোল্লা (৪৫), একই এলাকার আব্দুল মজিদ হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার এবং মন্টু খানের ছেলে মুন্না খান (২৪)।
পুলিশ জানায়, প্রতিপক্ষকে ফাসাঁতে চলতি বছরের ২০ জানুয়ারি রাতে পরিকল্পিতভাবে দিনমজুর বড় ভাই কাবুল মোল্লাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। সকালে আলতিবুরুজ বাড়িয়া গ্রামের লাল মিয়া খানের বসত বাড়ির দক্ষিণ পাশে বেড়ি বাধের উপর থেকে মরদেহ উদ্ধার করে মোরেলগঞ্জ থানা পুলিশ। ২২ জানুয়ারি নিহতের পিতা আব্দুল গফফার মোল্লা বাদী হয়ে ৪ জনকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। ২৮ জানুয়ারি মামলাটি পিবিআই, বাগেরহাটের কাছে হস্তান্তর করা হয়।
বাগেরহাট পিবিআই-এর পুলিশ পরিদর্শক (প্রশাসন) মোঃ মহসীন উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পিবিআই-এর উপ-পরিদর্শক মোঃ শহিদুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তিনজনকে আটক করতে সক্ষম হয়েছি। জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্য অনুযায়ী আলতিবুরুজ বাড়িয়া গ্রাম থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি লোহার রড ও ছুরি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন