Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ও নারী-শিশু পাচার প্রতিরোধে স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেছেন বিজিবি’র কর্মকর্তারা

যশোরের শার্শা উপজেলা

বেনাপোল সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৪:১০ পিএম

যশোরের শার্শা উপজেলায় মাদক নারী-শিশু পাচার প্রতিরোধে স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেছেন বিজিবি’র কর্মকর্তারা।
বুধবার দুপুরে উপজেলার শালকোনা বিজিবি ক্যাম্পে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের সুবেদার গোলাম সরোয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৪৯বিজিবি টুআইসি মেজর নজরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাড়াতলা সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসানুজ্জামান লাল, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পলাশ, ইউপি সদস্য নজরুল ইসলাম ।
এ সময় বিজিবি সদস্য, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি মাদকের সুফল-কুফল সীমান্তে অবৈধ পারাপার, মাদক, নারী-শিশু পাচার প্রতিরোধে বিজিবিকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ