Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুরআনে হাফেজ আবিরের দু’দিনেও সন্ধান মেলেনি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৭:২৮ পিএম

কুমিল্লা নগরীর ইপিজেড এলাকার ক্ষণিকালয় ভবনে অবস্থিত দারুল কুরআন একাডেমীর শিক্ষার্থী ও তের বছর বয়সী নবীন কুরআনে হাফেজ আবু ছালেহ মো: আবিরের সন্ধান দুইদিনেও মেলেনি। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে রওয়ানা হয়ে নিখোঁজ হয় আবির।

কুরআনে হাফেজ নিখোঁজ আবিরের পিতা কুমিল্লা নগরীর রাজগঞ্জের প্রসিদ্ধ হার্ডওয়্যার ব্যবসায়ি কামরুল আহাম্মেদ জানান, তাঁর বড় ছেলে আবির সদ্য হাফেজি পড়া সম্পন্ন করে মাদরাসায় মুখস্ত কুরআন শুনানোর ক্লাশ করছে। সবসময়ের মতো মঙ্গলবার দুপুরের খাবার শেষে বেলা আড়াইটায় নগরীর দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার জন্য বের হয়। রাত আটটায় খাবার নিয়ে মাদরাসায় গেলে শ্রেণি শিক্ষক জানায় আবির দুপুরে আর মাদরাসায় আসেনি। মঙ্গলবার রাত থেকে বুধবার দিনভর বিভিন্ন স্থানে খোজাখুজি করেও আবিরের সন্ধান মেলেনি। নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন কামরুল আহাম্মেদ তার সন্তানের সন্ধানের ব্যাপারে ০১৭১১৪৫৪৬৪৫ নম্বরে যোগাযোগের মাধ্যমে সহযোগিতা চেয়েছেন। এব্যাপারে তিনি কোতয়ালি মডেল থানায় বুধবার সাধারণ ডায়েরি করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ধান

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ