Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

হেলথ চেক-আপ কর্মসূচি, স্ট্রোক পুনর্বাসন ও ফিজিওথেরাপি সেন্টারের উদ্বোধন

আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৭:৫৫ পিএম

রাজধানী উত্তরাস্থ আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে আন্তর্জাতিকমানের পূর্ণাঙ্গ হেলথ চেক-আপ কর্মসূচি, স্ট্রোক পুনর্বাসন ও ফিজিওথেরাপি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা আহ্ছানিয়া মিশনের নির্বাহী পরিচালক, ড. এম এহ্ছানুর রহমান, সাধারণ সম্পাদক ড. এসএম খলিলুর রহমান, আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মেডিকেল সার্ভিসেস-এর পরিচালক প্রফেসর ডা. কামরুজ্জামান চৌধুরী এবং হাসপাতালের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের পরিচালক ইফতেখারুল ইসলাম।

সভাপতির বক্তব্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম বলেন, সকলের সহযোগিতায় এই ক্যান্সার হাসপাতাল গড়ে উঠেছে। মানুষের এই সেবার জন্য যারা হাত বাড়িয়েছে তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, অত্যন্ত স্বল্পমূল্যে হেল্থ চেক-আপ কর্মসূচির আওতায় প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা, কিডনী ফাংশন, রক্তের সম্পূর্ণ পরীক্ষা, সংক্রামক রোগের পরীক্ষা, থাইরয়েড পরীক্ষা, মুত্রনালীর সংক্রমণ, ডায়াবেটিস, বুকের এক্সরে, কোলেস্টরেল পরিমাপ, হার্টের অবস্থা নির্ণয়, চোখের প্রাথমিক পরীক্ষা, দাঁতের পরীক্ষা করা যাবে।

 



 

Show all comments
  • Md. Nurul Islam Bhuiyan ৬ এপ্রিল, ২০১৯, ২:১৪ পিএম says : 0
    হাসপাতালের টেলিফোন নম্বর দিলে ভাল হতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন