Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

শারজায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হচ্ছে কাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৮:০১ পিএম

দীর্ঘ এক যুগ পর মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতের শারজায় রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর আয়োজনে আগামীকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী হাউজিং ফেয়ার ২০১৯। শারজাহ এক্সপো সেন্টারে জমকালো আয়োজনে আগামীকাল ৪ এপ্রিল বিকাল ৪ টায় পর্দা উঠবে রিহ্যাব হাউজিং ফেয়ার-২০১৯ এর। রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি ও রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) মেলাঠ আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। মেলা উপলক্ষে শারজায় স্থানীয় সময় গতকাল মঙ্গলবার রাত ১০ টায় শারজাহ হুদায়বিয়া রেষ্টুরেন্ট এর হলরুমে ফেয়ারের বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলনের আয়োজন রিহ্যাব।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য তুলে ধরেন রিহ্যাবের পরিচালক ও ফেয়ার ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। মেলার বিভিন্ন দিক তুলে ধরে শাকিল কামাল চৌধুরী বলেন, প্রবাসীদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব এই মেলার আয়োজন করছে। তিনি বলেন, এই মেলায় প্রবাসীদের জন্য ভালো সুযোগ সুবিধা রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ আমিরাতে অবস্থানরত সকল বাংলাদেশীদের রিহ্যাবের ফেয়ারে আসারও আহবান জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শারজাহ রিহ্যাব হাউজিং ফেয়ার - ২০১৯ এর ব্যান্ড এ্যাম্বাসেডর অভিনেতা তুষার খান।

রিহ্যাবের তিন দিনব্যাপী এই হাউজিং ফেয়ারে থাকছে বাংলাদেশ থেকে আসা স্বনামধন্য প্রায় ৫০ টি হাউজিং কোম্পানী। মেলা প্রাঙ্গন সর্ব সাধারনের জন্য উন্মুক্ত। দর্শনার্থীদের জন্য থাকছে প্রতিদিনই র‌্যাফেল ড্র। ৪ এপ্রিল প্রথম দিন বিকাল ৪ টা থেকে রাত ১০ টা এবং বাকি দুদিন অর্থাৎ ৫ ও ৬ ই এপ্রিল সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে।

প্রথম দিন থাকছে আমিরাতের সিআইপিদের বিশেষ সম্মাননা, দ্বিতীয় দিন ক্ষুদে আকিঁয়ে প্রতিযোগীদের গ্রান্ড ফাইনাল, তৃতীয় দিন থাকছে পিঠা উৎসব। মেলায় প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেলা প্রাঙ্গনে গাড়ি পার্কিং ব্যবস্থা সবার জন্য উন্মুক্ত রাখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব হাউজিং
আরও পড়ুন