Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরে ডিবি পরিচয়ে চাঁদাবাজি, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৮:২৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে সোহেল (৩৫) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।
বুধবার দুপুরে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের রশিদের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহেলের বাড়ি টাঙ্গাইল সদরের ব্যাপারী পাড়ায়। তার পিতার নাম আফাজ উদ্দিন।
জানা গেছে, মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের আব্দুর রশিদের সিঙ্গাপুর প্রবাসী ছেলের বউয়ের সঙ্গে স্বামীর বাড়ির লোকজনের বনিবনা হচ্ছিলনা। বেশ কিছুদিন আগে সোহেল ডিবি পরিচয় দিয়ে আব্দুর রশিদের বাড়িতে যান। ছেলের বউকে ডিভোর্স করিয়ে দেয়ার কথা বলে ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় সে। একই কায়দায় সোহেল ডিবি পরিচয় দিয়ে বুধবার সকাল সাড়ে এগারটার দিকে আব্দুর রশিদের বাড়িতে গিয়ে ৭০ হাজার টাকা দাবী করেন। এতে বাড়ির লোকজনের সন্দেহ হলে পাড়ার লোকজনকে ডাকেন তারা। এসময় সোহেল দৌড়ে পালানোর চেষ্টা করলে এলাকার লোকজন সোহেলকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশ খবর দেয়। খবর পেয়ে মির্জাপুর থানার এসআই ফয়সাল সঙ্গীয় ফোর্স নিয়ে সোহেলকে থানায় নিয়ে আসেন।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, আব্দুর রশিদের পুত্রবধূকে ডিভোর্স করিয়ে দেয়ার কথা বলে সোহেলের সাথে টাকা লেনদেন হয়েছে। তবে ডিবি পরিচয় দিয়েছে কিনা তা আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ