Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতির সম্মাননা লাভ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৮:৪১ পিএম

 প্রবাসে বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আরব আমিরাত সরকারের রেজিস্টার্ড সংগঠন বাংলাদেশ সমিতি ফুজাইরাহ শাখার উদ্যোগে একুশে টেলিভিশনের আরব আমিরাত প্রতিনিধি এবং আরব আমিরাতে বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
স্বাধীনতা দিবস উপলক্ষে গত রোববার বাংলাদেশ সমিতি ফুজাইরাহ শাখার নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে তাকে এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের দূতালয় প্রধান প্রবাস লামারং। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ফুজাইরাহ শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন সরকার, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজিম চৌধুরী, বখতিয়ার ইসলাম চৌধুরী, প্রকৌশলী মাসুদুল হক, সাধারণ সম্পাদক বেলালউদ্দিন চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক মাহবুবুল হক মাহবুবসহ সমিতির অন্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সাইফুল ইসলাম তালুকদার প্রবাসে বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় অবদান রাখায় এর আগে বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার কাছ থেকে সম্মাননা সার্টিফিকেট ও আমিরাতের সাবেক রাষ্ট্রদ‚ত প্রিন্সিপাল ওসমান সরওয়ার আলম চৌধুরীর কাছ থেকেও রাষ্ট্রদ‚ত পদক গ্রহণ করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ