Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

৫ এপ্রিল ইসলামী আন্দোলনের দ্বিবার্ষিক সম্মেলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা এবং বাসযোগ্য নগর গড়ার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের দ্বি-বার্ষিক মহানগর সম্মেলন আগামী ৫ এপ্রিল শুক্রবার বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এতে বক্তব্য রাখবেন জাতীয়, কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।
সভাপতিত্ব করবেন নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। সম্মেলন সফলের লক্ষ্যে মিডিয়া কমিটির এক সভা গতকাল বুধবার মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে এবং মাওলানা আহমদ আবদুল কাইয়ূমের পরিচালনায় নগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা ইলিয়াস হাসান, মাওলানা আবদুল কাদের, রাশেদুল ইসলাম প্রমুখ। সম্মেলন সফল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন