Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

সেবার অর্থ আত্মসাৎ আসামিদের জেল হাজতে প্রেরণ

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সোস্যাল আর্ন ব্যাকিং এ্যাডভান্সমেন্ট (সেবা) শরীয়তপুর শাখার ৬৬ লক্ষ ৮৯ হাজার ৬ শত ১৫ টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা পালং মডেল থানার মামলায় ৬ আসামির জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে শরীয়তপুর জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গতকাল বুধবার সকালে আসামি সোহেল দেওয়ান, মো. নুরুল হক মাঝি, জয়নাল আবেদিন খোকন, মো. আরিফুর রহমান, দেবদুলাল সরকার ও মোস্তফা হাওলাদার আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
জানা গেছে আসামিগণ একে অপরের যোগ সাজসে সেবা শরীয়তপুর শাখা থেকে জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের প্রতারিত করে উক্ত টাকা আত্মসাৎ করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ২০১৮ সালের ২০ নভেম্বর সেবার চেয়ারম্যান আবুল বাশার চোকদার বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২২৫, তারিখ: ২০-১১-২০১৮ইং, ধারা ৪০৫/৪০৮/৪২০/৪৬৮/৮৭১/৪ দন্ডবিধি। আসামিরা দীর্ঘ দিন আত্মগোপনে থাকার পর আদালতে এসে আত্মসমর্পণ করলে বিচারক বাদী বিবাদী উভয় পক্ষের আইনজীবীদের শুনানী শেষে জামিন না মঞ্জুর করে আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেল হাজত


আরও
আরও পড়ুন