Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বসত বাড়িতে আগুন অগ্নিদগ্ধে নিহত ১

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদাদাতা : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্নিদগ্ধ হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গোয়ালঘর থেকে সৃষ্ট আগুনে পুড়ে ছাই হয়েছে দিয়েছে বসতবাড়ি, রান্নাঘর, আসবাবপত্র। অগ্নিদগ্ধে নিহতের নাম সালেহা বেগম (৬৩)। সে উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আনছার আলীর স্ত্রী। গতকাল দিবাগত বুধবার রাত ২ টার দিকে ভয়াবহ এ অগ্নিকাÐের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আনছার আলীর বসতবাড়ীতে গরু পালন করেন। গরুকে মশার হাত থেকে রক্ষা করতে সে কয়েল জাতীয় গবরের দইলি দিয়ে ধোয়া সৃষ্টি করেছিল। রাত ২টার দিকে দইলির আগুন খড়ে পড়ে গিয়ে গোয়াল ঘরে আগুন ধরে যায়। ভয়াবহ সে আগুন একে একে পুড়িয়ে ছাই করে দেয় গোয়াল ঘরের ৩টি গরু, বসতবাড়ি, রান্নাঘর এবং বাড়ির আসবাবপত্র। ঘরের মালামাল উদ্ধার করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় সালেহা বেগম। প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এলাকাবাসি। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনেন।
ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার প্রবীর কুমার দেবনাথ জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। গরুর গোয়ালে ধোয়া সৃষ্টি করার জন্য দইলি থেকে আগুনের সূত্রপাত হয়। ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু জানিয়েছেন, ভয়াবহ অগ্নিকান্ডে পুরো বসতবাড়িই পুড়ে ছাই হয়ে গেছে। বাড়ির গৃহকর্তাও নিহত হয়েছে। পরিবার কে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ