Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

আগুনে পুড়ল খিলগাঁওয়ের কামারপট্টি বাজার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ৯:৪০ এএম | আপডেট : ১১:৫৭ এএম, ৪ এপ্রিল, ২০১৯

এবার আগুনে পুড়ে ছাই হলো রাজধানীর খিলগাঁওয়ের কামারপট্টি বাজার। আগুনে বাজারের অর্ধশতাধিক দোকান পুড়ে গেছে। তবে কোনো হাতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে কামারপট্টি বাজারে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রাও এগিয়ে আসে।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (অপারেশন অ্যান্ড মেইনটেনেন্স) দিলীপ কুমার ঘোষ এ তথ্য জানান।

স্থানীয়রা জানান, বাজারের ছোট ছোট প্রায় ১৩০০ দোকান ছিল। তার মধ্যে আনুমানিক অর্ধশতাধিক দোকান পুড়ে গেছে। পুড়েছে দোকানের মালামাল। তবে আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

এদিকে বৃহস্পতিবার সকালে খবর পেয়ে বাজারের সামনে জড়ো হন ক্ষতিগ্রস্ত দোকানদাররা। হঠাৎ আগুনে জীবিকা নির্বাহের সর্বস্ব হারিয়ে দিশেহারা তারা। কান্নাকাটি করছেন অনেকে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে ২৬ জন নিহত হন। এরপর ৩০ মার্চ গুলশান কাঁচাবাজারে আগুন লাগে। ১ এপ্রিল আগুন লাগে রাজধানীর ডেমরায় ও গাউছিয়া মার্কেটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ