Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

ফরিদপুরে নির্বাচনোত্তর সংঘর্ষে নিহত ১, আহত ১৫

বাড়িঘর ভাংচুর লুটপাট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১:১৩ পিএম

উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পোয়াইল গ্রামে দুপক্ষের সংঘর্ষে দেলোয়ার মাতুব্বর নামের পরাজিত সতন্ত্র প্রার্থী এক সমর্থক নিহত হয়েছে। এঘটনায় দুপক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। হামলাকারীরা এসময় ৪০সতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে।
ক্ষতিগ্রস্থরা জানায়, বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের লোকজন আনারসের পক্ষে কাজ করলে এলাকার সবকটি কেন্দ্রেই নৌকার পরাজয় হয়। এতে চরমভাবে ক্ষুদ্ধ হয় নৌকার বিজয়ী প্রার্থী মোশাররফ হোসেন মুসা মিয়া। নির্বাচনের পর থেকেই তিনি তাদেরকে নানা ভাবেই হুমকি দিয়ে আসছে। এরই জের ধরে ঐ এলাকার তার সমর্থক নাজিমউদ্দীন গত মধ্য রাতে বোয়ালমারী থেকে ট্রাক যোগে শাতাধিক লোকজন নিয়ে আনারসের সমর্থক জামাল মাতুব্বরের বাড়িতে হামলা চালায়। তাদেরকে বাধা দিতে গেলে হামলাকারীদের অস্ত্রেও আঘাতে ঘটনাস্থলেই দেলোয়ার মারা যায়। এ ঘটনায় দুপক্ষের আহত হয় ১৫ জন। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে ভয়ে পালিয়ে রয়েছে। এদিকে হামলাকারীরা এলাকার ৪০ড বাড়ি ভাংচুর চালিয়ে লুটপাট করে বাড়িতে থাকা নগত অর্থ স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। খবর পেয়ে বোয়ালমাী থেকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও বর্তমানে এলাকটিতে থমথমে অবস্থা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ