Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আবারও বিশ্বসেরা সিঙ্গাপুর এয়ারলাইন্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১:২২ পিএম

বিশ্বের সেরা এয়ারলাইন্সের খেতাব অর্জন করেছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। মার্কিন ট্রাভেল কোম্পানি ট্রিপ অ্যাডভাইজার এই স্বীকৃতি দিয়েছে। গত বছরও তাদের তালিকায় বিশ্বসেরা ছিলো সিঙ্গাপুর এয়ারলাইন্স। খবর স্টার অনলাইনের।
টানা দুই বছর সেরার খেতাব অর্জনে উচ্ছ্বসিত সিঙ্গাপুর এয়ারলাইন্সের নির্বাহী পরিচালক (সিইও) গোহ চোন পং। এক বিবৃতিতে তিনি বলেন, আমরা বিশ্বের সেরা এয়ারলাইন্স হওয়ার মতো মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। একইসঙ্গে ধারাবাহিকভাবে এ অর্জন আমরা ধরে রাখতে চাই। আমরা আমাদের গ্রাহকদের তাদের চলমান সহায়তার জন্য ধন্যবাদ জানাই। সেইসঙ্গে আমাদের স্টাফদেরও ধন্যবাদ জানাতে চাই। যারা আমাদের গ্রাহকদের সর্বোত্তম ভ্রমণ অভিজ্ঞতা দিয়ে থাকেন।
ট্রিপ-অ্যাডভাইজার ফ্লাইট, ক্রুজ অ্যান্ড কারের প্রেসিডেন্ট ব্রায়ান সল্টজবার্গ সিঙ্গাপুর এয়ারলাইন্সকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, বিশ্বব্যাপী ট্রাভেলারদের প্রিয় এয়ারলাইন্স হিসেব করে বিশ্ব সম্প্রদায়ের পর্যালোচনা তথ্যের ভিত্তিতে প্লেন সংস্থাগুলোকে এ স্বীকৃতি দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিঙ্গাপুর এয়ারলাইন্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ