Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

কুড়িগ্রামে চার রোহিঙ্গা নারী আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১:৩২ পিএম

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালসহ চার রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে পাসপোর্ট অফিসে আবেদন করতে এসে সন্দেহ হলে সদর থানার পুলিশ তাদের আটক করে। পাসপোর্ট করতে এসে কুড়িগ্রাম আঞ্চলিক অফিসে চার রহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। স্থানীয় এক দালালের মাধ্যমে তারা মালএশিয়ার যাওয়ার উদ্যেশে ভিসা করতে এসেছিলো। এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার ওসি তদন্ত রওষন কবির ভয়েস অফ আমেরিকাকে জানান, ‘জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের আনিছুর রহমানের স্ত্রী আরিফা খাতুন আত্মীয় পরিচয়ে চার রোহিঙ্গা নারীকে মালয়েশিয়া যাওয়ার জন্য পাসপোর্ট করতে আসে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় আটক করে পুলিশে সোপর্দ করা হয়।’

আটককৃতরা কক্সবাজারের কুতুব আলম রহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এসেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের নাম ফাতেমা, মীম, আলেয়া খাতুন, নুরিকা খাতুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা নারী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ