Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে গাইবান্ধায় যুবদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ৪:৩৭ পিএম

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পপতিবার গাইবান্ধা জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির কার্যলায় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের ১নং ট্রাফিক মোড়ে গেলে পুলিশ মিছিলটিকে বাধা দেয়। পরে বিক্ষোভ মিছিলটি পূর্নরায় বিএনপির কার্যালয়ে সামনে এসে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহমুদুন্নবী টিটুল, উপদেষ্টা আলমগীর সাদুল্যা দুদু, সাবেক সাধারন সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, সাংগঠনিক সম্পাদক জাহেদুন্নবী তিমু, আসাদুল হাবীব বকুল, মোশফেকুর রহমান রিপন, জামিউল ইসলাম, ফেরদৌস আলম লিটন, সাহাদৎ হোসেন, ইউনুস আলী খান দুখু, খন্দকার আল আমিন, আব্দুর রহমান, ফরিদুল ইসলাম, মিলন মিয়া, ইমাম হোসেন দুলাল, রাউফুল ইসলাম রুপম বাবু, ইমাম হাসান আলাল, ছোটন মুন, তারেক মিয়া, তন্ময় হোসেন, জুয়েল খালেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ