Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘বিশ্বসুন্দরী’র শুভ সূচনা !!!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

৩৮৭টি একক ও ১৪টি ধারাবাহিক নাটকের সফল নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী’র পরিচালনায় ১ম চলচ্চিত্র ‘বিশ^সুন্দরী’র বর্ণাঢ্য শুভ সূচনা অনুষ্ঠিত হয়ে গেল গতকাল ৩ এপ্রিল। নগরীর এক অভিজাত হোটেলে জাতীয় চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে বিশেষ এই চলচ্চিত্রটি নিয়ে সামনে এলো প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড থেকে এবারই প্রথম পূর্ণদের্ঘ্য চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। এর আগে ‘মনপুরা’র মত বানিজ্যিকভাবে সফল ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত চলচ্চিত্র উপহার দিয়েছিল মাছরাঙা প্রডাকশন। লালন, লালসালু, শঙ্খনাদ, আয়নার মত প্রশংসিত চলচ্চিত্রও প্রযোজনা করেছিল মাছরাঙা। এবার ‘বিশ^সুন্দরী’ চলচ্চিত্রের পরিবেশনা ও সম্প্রচার সহযোগী হিসেবে যুক্ত আছে মাছরাঙা টেলিভিশন।
‘বিশ^সুন্দরী’র শুভ সূচনা অনুষ্ঠানে ঘোষনা দেয়া হয় এ ছবির শিল্পী কলাকুশলীদের নাম। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মত বড়পর্দায় জুটিবদ্ধ হয়ে আসছেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি। তাদের সঙ্গে এ ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন একুশে পদক প্রাপ্ত, বর্তমান জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ সহ আরো অনেকে। ‘বিশ^সুন্দরী’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন রুম্মান রশীদ খান। তিনিই এই চলচ্চিত্রের শুভ সূচনা অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্ব পালন করেন। জানা গেছে, মনপুরা, স্বপ্নজাল, দেবী সহ আরো বেশ কিছু সফল চলচ্চিত্রের চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু এ ছবির চিত্রগ্রাহক হিসেবে দায়িত্ব পালন করবেন। আসছে জুন থেকে টানা শুটিং শেষে এ বছরেরই একটি বিশেষ দিনে মুক্তি দেয়ার ইচ্ছা পোষণ করেছেন ছবি সংশ্লিষ্ট সবাই। ‘বিশ্বসুন্দরী’র শুভ সূচনা অনুষ্ঠানে ছবির শিল্পী-কলাকুশলী ছাড়াও বক্তব্য রাখেন সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুন্ডু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ