Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সন্তান পেলেন ফেসবুকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

হারিয়ে যাওয়া সন্তানকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খুঁজে পেলেন মা। আট বছর পর গত বুধবার মায়ের কাছে ফিরলেন সেই হারিয়ে যাওয়া ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দ্রাবাদে।
২০১১ সালের ২৬ জানুয়ারি হায়দ্রাবাদের সেই ছেলে কাউকে কিছু না জানিয়েই নিখোঁজ হয়ে গিয়েছিল বাড়ি থেকে। কিশোরের মা তখন পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। কিন্তু বহু অনুসন্ধান করেও খুঁজে পাওয়া যায়নি ছেলেকে। তারপর কেটে গেছে সাড়ে সাত বছর। ছেলেকে পাওয়ার আশা একরকম ছেড়েই দিয়েছিলেন মা। তারপরই ঘটল সেই ঘটনা।
গত বছরের আগস্টে ফেসবুকে একটি প্রোফাইল চোখে পড়ে ওই মহিলার। প্রোফাইলের ছবিটি তার পুত্রের। প্রোফাইলের নামটিও তার পুত্র দীনেশ জেনা লিমার নামে। বিষয়টি থানায় জানিয়ে আবার নতুন করে একটি অভিযোগ দায়ের করেন।
এরপর পুলিশ আইপি অ্যাড্রেস ট্রেস করে জানতে পারে, তার ছেলে এই মুহূর্তে রয়েছে পাঞ্জাবের অমৃতসরে। হায়দ্রাবাদ পুলিশের একটি দল সেখানে গিয়েই ওই কিশোরকে উদ্ধার করে। অমৃতসরে এক ভূস্বামীর অধীনে কাজ করত ওই কিশোর। তাকে উদ্ধার করে হায়দ্রাবাদে নিয়ে এলে মা নিশ্চিত হন এই ছেলেই তার হারিয়ে যাওয়া দীনেশ। সূত্র : এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন