Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শ্বশুরবাড়িতে গৃহবধূর ঝুলন্ত লাশ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১১:৩১ এএম

কুষ্টিয়ার মিরপুরে সঞ্চিতা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে মিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সুলতানপুর মহল্লা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত সঞ্চিতা খাতুন সুলতানপুর মহল্লার খোকনের স্ত্রী। তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

নিহত সঞ্চিতার শ্বশুর কালাম দাবি করেন, বৃহস্পতিবার রাতে ছেলেকে ওষুধ খাওয়ানো নিয়ে সঞ্চিতাকে তার শাশুড়ি বকাঝকা করেন। এতে ক্ষুব্ধ হয়ে নিজ ঘরে গলায় দড়ি পেঁচিয়ে সঞ্চিতা আত্মহত্যা করেন।

তবে নিহত সঞ্চিতার বাবা সাইদুল অভিযোগ করে বলেন, জামাইকে নগদ পঞ্চাশ হাজার টাকাসহ অনেক সময় নানা অঙ্কের টাকা দিয়েছি। এরপরও সঞ্চিতার শাশুড়ি ও স্বামী তার সঙ্গে দুর্ব্যবহার করতো। আমি এর বিচার চাই।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ