Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ, পুলিশের বাধা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ৩:০০ পিএম
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিৎসার দাবিতে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে  স্বেচ্ছাসেবক দল। শুক্রবার দুপুরে শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে মিছিলটি বের হয়।
 
মিছিল নিয়ে নেতাকর্মীরা ট্রাফিক পয়েন্টের দিকে যেতে চাইলে শহরের কালিবাড়ি মোড়ে বাধা দেয় পুলিশ। বাধা পেয়ে সেখানে প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।
এ সময় বক্তরা বলেন, ‘জোর করে ক্ষমতায় থাকা বর্তমান সরকার খালেদা জিয়াকে নির্জন কারাগারে বন্দি  রেখে বিএনপিকে ধ্বংস করে একদলীয় শাসন কায়েম করতে চাইছে। দেশের তিনবারের একজন প্রধানমন্ত্রীর সুচিকিৎসা নিয়েও অবহেলা করছে সরকার। 
 
সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি জানানো হয়। 
 
সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান, সাধারণ সম্পাদক মোনাজির হোসেন, সহ-সভাপতি ইকবাল হোসেন, মুস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক এড্যাভোকেট আব্দুল আহাদ জুয়েল, যুগ্ম সম্পাদক আবুল কাসেম দুলু, জায়গিদার খোকন, মোশারফ হোসেন ও বশির আহমদ প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ