Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঘোড়াশাল প্রাণ ফুড কোম্পানীতে অগ্নিকান্ড, আহত ৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 নরসিংদীর ঘোড়াশালে প্রাণ এগ্রিকালচার ও প্রাণ ফুড কোম্পানীতে গ্যাস লাইন বিস্ফোরণে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়েছেন। এরমধ্যে একজনকে অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, নিরাপত্তা প্রহরী হাসান (৪০), প্রাণ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. বিল্লাল হোসেন (৩৫), ক্যান্টিন কর্মচারী আল-আমিন (২৩) ও ড্রাইভার আব্দুল হাইসহ অজ্ঞাত আরো একজন। নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শহিদুল ইসলাম ভ‚ঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটার দিকে প্রাণের এমসিএলের প্রশাসনিক ভবনের পাশে গ্যাস লাইনের পাইপ লিকেজ হয়ে হঠাৎ করেই তা বিস্ফোরণ ঘটে। এ সময় বিকট শব্দে ভবনের জানালার কাঁচ ভেঙে পড়ে এবং ভবনটির নীচতলাস্থ নিরাপত্তা কর্মীদের অফিস ও প্রাণের স্বাস্থ্য কমপ্লেক্সে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস নরসিংদী ও পলাশের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।
এ সময় নিরাপত্তাকর্মী, কেন্টিন কর্মচারি, ডাক্তার ও ড্রাইভারসহ পাঁচজন আহত হয়। বিস্ফোরণের পর ভবনটিকে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করে পরিত্যক্ত ঘোষণা করেছে নরসিংদী ফায়ার সার্ভিস। তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেনি ফায়ার সার্ভিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ