Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়া প্রেসক্লাবের মালামাল লুট

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার প্রেস ক্লাবের তালা ভেঙে সংবাদকর্মীদের ল্যাপটপ-ক্যামেরাসহ প্রায় পাঁচলাখ টাকার মালামাল লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশে স্থানীয় বাদল হাওলাদারের নেতৃত্বে একদল যুবক এ ন্যাক্কারজনক ঘটনা ঘটায়।
পুলিশ ও সংবাদকর্মীরা জানায়, কাঁঠালিয়া প্রেস ক্লাবে গত বৃহস্পতিবার বিকেলে কাজ শেষে তালাবদ্ধ করে চলে যান সদস্যরা। সন্ধ্যার দিকে স্থানীয় বাদল হাওলাদারের নেতৃত্বে একদল যুবক তালা ভেঙে সংবাদকর্মীদের ল্যাপটপ, ক্যামেরা, আলমারি ভেঙে নগদ টাকা ও গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়। লুটপাটের ঘটনায় রাতেই কাঁঠালিয়া থানায় ১১ জনের নামে একটি মামলা দায়ের করেন প্রেস ক্লাবের সভাপতি সিকদার মো. কাজল। এ ঘটনার বিচার দাবি করেছেন স্থানীয় সংবাদকর্মীরা। মামলার আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ