Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহত ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর তেজগাঁওয়ে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোররাতে সাতরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাইম (৩৫) ও জামাল (৩৮)। র‌্যাবের দাবি নিহতরা ডাকাত দলের সদস্য।
র‌্যাব-২ এর এসআই মোস্তফা কামাল জানান, ডাকাত দলের সদস্যরা ডাকাতি করে একটি পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যাচ্ছিল। তেজগাঁওয়ের সাতরাস্তা এলাকায় র‌্যাবের চেকপোস্ট এলাকা অতিক্রম করার সময় তাদের থামতে সংকেত দেয়া হলে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছঁড়লে দুই ডাকাত গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণ পর তাদের মৃত্যু হয়।
র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, ঘটনাস্থল থেকে চোরাই গাড়িসহ বিদেশি পিস্তল জব্দ করা হয়েছে।
র‌্যাব-২ এর কোম্পানি কোমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, আমরা বেশ কিছু দিন ধরে গাড়ি চুরি একটি চক্রকে ধরার জন্য তদন্ত ও অভিযান পরিচালনা করে আসছিলাম। ভুক্তভোগীদের অভিযোগ ও তদন্তে জানা গেছে, চক্রটি কখনো গাড়ি চুরি ও কখনো গাড়ি ডাকাতি করত। এরপর মালিকপক্ষের সাথে যোগাযোগ করে গাড়ি ফেরাত দেয়ার কথা বলে টাকা দাবি করত। কিন্তু টাকা নিয়েও গাড়ি ফেরত দিত না। চক্রটি রাজধানীর রায়েরবাজার, মাদারিপুর, টঙ্গী, কেরানীগঞ্জ ও মুন্সিগঞ্জ থেকে বেশ কিছু গাড়ি চুরি করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ