Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা যুবক নিহত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৯:৪৮ এএম | আপডেট : ৯:৫২ এএম, ৬ এপ্রিল, ২০১৯

টেকনাফে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। ৫ এপ্রিল জুমাবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ৪টি দেশীয় অস্ত্র ও ৭ রাউন্ড কার্তুজ ও বেশ কিছু ইয়াবা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানাগেছে, উপজেলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লক সংলগ্ন এলাকায় পুলিশ আটককৃতদের নিয়ে হাবিবের পাহাড়ে অস্ত্র উদ্ধারে গেলে রোহিঙ্গা দূর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে রোহিঙ্গা দূর্বৃত্ত এবং পুলিশের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

উভয় পক্ষের গোলাগুলি শেষে ঘটনাস্থল তল্লাশি করে ৪টি দেশীয় অস্ত্র ও ৭ রাউন্ড কার্তুজসহ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের বি-ব্লকের এমআরসি নং-৬১৩২৫, শেড নং-১০১৪, রোম নং-৫এর বাসিন্দা আমির হোছনের পুত্র নুরুল আলম (২৩),এইচ ব্লকের এমআরসি নং-০৫০৪৭, শেড নং-৬০৪১, রোম নং-৪ এর বাসিন্দা ইউনুছের পুত্র মোঃ জুবাইর (২০) এবং একই ব্লকের এমআরসি নং-১১৭৬১, ৬২৬নং শেডের ৯নং রোমের ইমাম হোসেনের পুত্র হামিদ উল্লাহ (২০) এর গুলিবিদ্ধ অবস্থায় লাশ পাওয়াযায়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান,এই অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে রোহিঙ্গা দূর্বৃত্তদের হামলায় দুই পুলিশও আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ