Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

চটপটি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৯:৫৭ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ৬ এপ্রিল, ২০১৯

শেরপুরের নতুন বাস টার্মিনাল এলাকায় শাহ আলম (৫৫) রামে এক চটপটি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম শহরের চাপাতলি এলাকার অহেজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় স্থানীয় লোকজন হত্যাকারী সাইফুল ইসলাম ওরফে সাইদুলকে (৩০) আটক করে পুলিশে দিয়েছে।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শাহ আলম শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ ভ্যানে করে চটপটি বিক্রি করেন। শুক্রবার সন্ধ্যায় তিনি শহরের বাগরাকসা এলাকার বাস টার্মিনাল এলাকায় চটপটি বিক্রি করছিলেন। একপর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে বাস টার্মিনালের কাঁচাবাজারে মরিচ কেনার জন্য যান। সেসময় ওই কাঁচাবাজারের ক্ষুদ্র ব্যবসায়ী সাইফুল ইসলাম ওরফে সাইদুল আকস্মিকভাবে দা দিয়ে শাহ আলমকে কোপাতে শুরু করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন হত্যাকারী সাইফুল ইসলাম ওরফে সাইদুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে নিহতের মরদেহ শেরপুর জেলা হাসপাতাল মর্গে নেয়া হয়।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম ওরফে সাইদুল বাস টার্মিনাল কাঁচাবাজারে তরকারি বিক্রি ছাড়াও মাঝে মাঝে চটপটি বিক্রির কাজ করতো। তার বাবার নাম আলাল উদ্দিন। খুনের তথ্য উদঘাটনে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।

শেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। তবে স্থানীয় লোকজন এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯
২২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ