Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

নলছিটিতে স্কুলছাত্রী নিখোঁজ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১:০৬ পিএম

নিখোঁজের চারদিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনি ঝালকাঠির নলছিটির ষষ্ঠ শ্রেণির ছাত্রী রিয়া মণি আক্তারের (১২)। গত ৩ এপ্রিল বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সে নিখোঁজ হয়। এ ঘটনায় পরের দিন নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেন রিয়া মণির বাবা মোয়াজ্জেম খান। রিয়া মণি টেকেরহাট গ্রামের কে এ খান মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ে।
রিয়ার স্বজনরা জানায়, গত ৩ এপ্রিল সকাল সাড়ে ৮ টার দিকে নলছিটির টেকেরহাট গ্রামের বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরেও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে রিয়ার বাবা ও মা নিকটাত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেও সন্ধান পায়নি। ৪ এপ্রিল রিয়ার বাবা মোয়াজ্জেম খান নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
রিয়ার বাবা মোয়াজ্জেম হোসেন খান অভিযোগ করেন, আমার মেয়ে রিয়াকে স্কুলে যাওয়ার পথে হয়তো কেউ উঠিয়ে নিয়ে গেছে। আমি বিষয়টি পুলিশকে জানিয়েছি। আমার মেয়েকে না পেয়ে ওর মা মোর্শেদা বেগম পাগল প্রায়। আমি মেয়েকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, রিয়া মণি নিখোঁজের ঘটনায় একটি জিডি করেছে তার বাবা। জিডি তদন্ত করা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ