Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ফুলপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদ্বোধন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ২:০৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার সময় ফুলপুর পৌরসভার শীববাড়ী রোডস্থ এমবিসন রেসিডেন্সিয়াল স্কুলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফুলপুর স্বাস্থ্য বিভাগ আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. অনুপম ভট্টাচার্য, আবাসিক মেডিকেল অফিসার ডা. পানেশ চন্দ্র পণ্ডিত, স্বাস্থ্য পরিদর্শক জহিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুল রহমান, ইপিআই এর আব্দুল হাই, এমবিসন স্কুলের পরিচালক মুকুল আহসান, সাংবাদিক এটিএম রবিউল করিম রবি, মাওলানা আব্দুল মান্নান, বিল্লাল হোসাইন ও মাহফুজুর রহমানসহ এমবিসন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে এমবিসন রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্র-ছাত্রীদেরকে একটি ট্যাবলেট খাওয়ায়ে কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের শুভ উদ্বোধন করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

৫ থেকে ১৬ বৎসর বয়স পর্যন্ত শিশুদেরকে সপ্তাহব্যাপী কৃমি নাশক ট্যাবলেট বিনা মূল্যে খাওয়ানো হবে। কেহ কোন রকম গুজবে কান না দিয়ে যদি কোন সমস্যা হয় তাহলে সরাসরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করতে পরার্মশ দিয়েছেন স্বাস্থ্য বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন