Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ফ্রি চিকিৎসা ও ঔষধ পেলেন ২’শ গরিব অসহায়

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ২:৪৫ পিএম

রাউজানের ডাবুয়ায় ফ্রি চিকিৎসা ও ঔষুধ পেলেন ২শ গরিব ও অসহায় রোগী। ৬ এপ্রিল শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবার আয়োজনটি করেন বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস এসোসিয়েশন ও রাউজান লাঠিছড়ি চুলামণি বিহার সেবক কমিটি। দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায়, বহু গরিব অসহায় রোগী চিকিৎসা সেবা নিচ্ছেন। শিশু রোগ,মেডিসিন,স্ত্রী-রোগ,চর্ম ও যৌন রোগ,দন্ত রোগ,চক্ষু রোগ,সার্জারি,সাধারণ রোগ সহ মিলিয়ে ৮ বিভাগে ৫ শতাধিক লোক চিকিৎসা সেবা নেন। সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার চৌধুরী চীরঞ্জীব বড়ুয়া ও বিধান বড়ুয়া বলেন, গরিব অসহায়দের সুবিধার্তে ফ্রি চিকিৎসা ও ঔষুধ প্রদানের কর্মসূচী আমরা গ্রহন করি। প্রধান অতিথি হিসাবে চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শন করেন ডাবুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান চৌধুরী।

চিকিৎসা সেবা প্রদান করেন চমেকের অধ্যাপক চৌধুরী সর্মিলা বড়ুয়া,ঢাকা পিজির ডাক্তার অসিম রঞ্জন বড়ুয়া,ডাক্তার দীপক সরকার,ডাক্তার হিমাদ্রী বড়ুয়া,চমেকের ডাক্তার চঞ্চল বড়ুয়া,ডাক্তার সৌরভ চৌধুরী,অধ্যাপক ডাক্তার মনোজ বড়ুয়া। উপস্থিত ছিলেন সাংবাদিক এম বেলাল উদ্দিন,বিহারাধ্যক্ষ অজিতাবংশ থের,বিহারের সভাপতি দীপক কুমার বড়ুয়া,সেক্রেটারী সঞ্জিব বড়ুয়া চৌধুরী,রুপন বড়ুয়া,টিপু বড়ুয়া,ব্যাংকার সঞ্জয় বড়ুয়া প্রকাশ রতন,পরিমল বিকাশ বড়ুয়া,কনক কুসুম বড়ুয়া,লাভলু বড়ুয়া,সঠু কুমার বড়ুয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান

২০ অক্টোবর, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ