Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

খালেদা জিয়ার অবস্থার উন্নতি হচ্ছে: বিএসএমএমইউ পরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৩:৪৪ পিএম

অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালোর দিকে। আগের চেয়ে তার অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক। তিনি বলেন,খালেদা জিয়া ভালো আছেন। আশা করি, আরও ভালো হবেন।

আজ শনিবার খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সম্পর্কে তিনি এসব কথা বলেন। বিএসএমএমইউতে আসার পর থেকেই সাবেক প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে জানিয়ে মাহবুবুল হক বলেন, মেডিকেল বোর্ডের দেয়া ওষুধ তিনি নিয়মিত খাচ্ছেন, তার ভালো ঘুমও হচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়া ডায়াবেটিসে আক্রান্ত। এটা নিয়ন্ত্রণে এসে যাবে, এর জন্য সময় লাগবে।

শুক্রবার ছুটির দিন হওয়ায় মেডিকেল বোর্ড খালেদা জিয়াকে দেখতে পারেন নি জানিয়ে মাহবুবুল হক জানান, গত বৃহস্পতিবার পর্যন্ত তাকে মেডিকেল বোর্ড দেখেছেন, তিনি ভালো ছিলেন। তিনি ওষুধ খাচ্ছেন, তার অবস্থার উন্নতি হচ্ছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ১০ বছর এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ৭ বছর দণ্ড নিয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে পুরাণ ঢাকার নাজিমউদ্দিন কারাগারে কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন