Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে দুই হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৪:১৫ পিএম

শেরপুর জেলা শহরের পৌরসভার খোয়ারপাড় শাপলা চত্বর মোড় থেকে রৌমারী থেকে মুন্সীগঞ্জ গামী শাহজালাল নামক বাসে গতকাল শুক্রবার রাতে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা মুন্সীগঞ্জ জেলার সিরাজদি খান উপজেলার পশ্চিম রাজদিয়া খানবাড়ী এলাকায় মৃত রফিক খানের ছেলে রবিন খাঁন (৩০) ও শহীদুল ইসলাম সেকের ছেলে ফাহিম সেখ (২০)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান ও এএসআই ওমর ফারুক কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে ছেড়ে আসা মুন্সীগঞ্জ গামী শাহজালাল এক্সপ্রেস বাসটি শেরপুর শহরের খোয়ারপাড় শাপলা চত্বরে পৌছামাত্র ওই বাসে অভিযান চালায়। এসময় পুলিশ রবিন খাঁন ও ফাহিম সেখকে চ্যালেঞ্জ করে। পরে তাদের হেফাজত থেকে অভিনব কায়দায় লুকানো ১০টি নীল রঙের প্যাকেট মোড়ানো দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পুলিশ জানিয়েছে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৬ লাখ টাকা।
বিষয়টি শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ