Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

গোদাগাড়ীতে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন ওমর ফারুক চৌধুরী এমপি

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৮:০৪ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এইচ.এস.সি ও সমমানের কেন্দ্র পরিদর্শন করেছেন রাজশাহী - ১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
তিনি সকাল সাড়ে ১০ টা থেকে ওই সব কেন্দ্র গুলি পরিদর্শন করেন। প্রেমতলী ডিগ্রী কলেজ কেন্দ্র, মহিশালবাড়ী শাহ সুলতান (রহ.) কামিল মাদ্রাসা কেন্দ্র, গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্র পরিদর্শন করেন এবং সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে এইচ.এস.সি ও আলিম পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতার, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ রোকনুজ্জামান, পৌরসভা যুবলীগের সভাপতি প্রভাষক আকবর আলী, অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শামসুল কবীর, পরিসংখ্যান অফিসার শরিফুল ইসলাম, গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম, প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোদাগাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ