Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০১ শ্রাবন ১৪২৭, ২৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

জাতীয় রোলার স্কেটিং শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৯:০২ পিএম

বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওরিয়ন গ্রুপের পৃষ্ঠপোষকতায় উদ্বোধন হয়েছে অষ্টম জাতীয় রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপের। শনিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহ্সান রাসেল, এমপি। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো: জাফর উদ্দীন, রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি ও প্রধানমন্ত্রী কার্যালয়ের মূখ্য সমন্বয়ক (এসডিজি) আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান সহ অন্যান্য কর্মকর্তারা।

এবারের জাতীয় রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপে ২৭টি ক্লাব এবং ২০ জেলা ও অ্যাসোসিয়েশনের প্রায় এক হাজার খেলোয়াড় অংশ নিচ্ছেন। শনিবার চ্যাম্পিয়নশিপের আনুৃষ্ঠানিক উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হবে রোববার থেকে। চলবে ১২ এপ্রিল পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে পুরস্কৃত করা হয় ভারতের গোয়ায় সদ্য সমাপ্ত ৩য় এশিয়ান রোলবল চ্যাম্পিয়নশিপে রানার্স আপ বাংলাদেশ পুরুষ ও নারী রোলবল দলকে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন