Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

বিএসএমএমইউতে স্নাতকোত্তর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের জুলাই ২০১৯ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর কোর্সসমূহের (এম.ফিল, এমপিএইচ, পিএসম, এম.মেড, ডিপ্লোমা) ভর্তি পরীক্ষা কোনোরকম অভিযোগ ও অনিয়ম ছাড়াই অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাজধানী ফার্মগেট সংলগ্ন তেজগাঁও কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই পরীক্ষার পরীক্ষার ফলাফল গতকাল সন্ধ্যায় প্রকাশিত হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম জানিয়েছেন, ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়ার নির্দেশনা ও তদারকি এবং প্রো-ভিসি (শিক্ষা) ডা. সাহানা আখতার রহমানের সার্বক্ষণিক তত্ত্বাবধানের ফলে ভর্তি পরীক্ষা কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন ও দ্রুততার সাথে ফলাফল প্রকাশ সম্ভব হয়েছে। পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করেন ভিসি ডা. কনক কান্তি বড়ুয়া, প্রো-ভিসি ডা. মো. শহীদুল্লাহ শিকদার, ডা. সাহানা আখতার রহমান, ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রমুখ। পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা যায়, এবছর বিভিন্ন অনুষদের মোট ৩১ ডিসিপ্লিন (সাবজেক্ট)-এ সর্বমোট ১১৯৪টি আসনের বিপরীতে মোট ৭৬২২ জন পরীক্ষার্থীর মধ্যে ৭০৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ