Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদার জন্য অনশন করল সিলেট জেলা বিএনপি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল শনিবার সিলেট জেলা বিএনপি আয়োজিত এক প্রতীকী অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বিএনপির কেন্দ্রীয় নির্দেশনার আলোকে নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সকাল ১১টা থেকে শুরু হওয়া অনশন কর্মসূচি বেলা ১টায় শেষ হয়। পানি পান করিয়ে নেতাকর্মীদের অনশন ভাঙান সম্মিলিত পেশাজীবী পরিষদ সিলেট জেলার আহ্বায়ক ডা. শামীমুর রহমান। অনশনে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম. এ হক, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগীয়) সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, কেন্দ্রীয় সহ ক্ষুদ্র ঋণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল হক, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, মহানগর সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ