Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গ্রামপুলিশকে গুলি করে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গতকাল শনিবার দুর্বৃত্তের গুলিতে ভানু লাল চন্দ্র নামে এক গ্রামপুলিশ নিহত হয়েছেন। সকাল ১০টার দিকে উপজেলার তালশহর-বাহাদুরপুর সড়কে এই ঘটনা ঘটে।
নিহত ভানু লাল চন্দ্র তালশহরের হরি চরন দাসের ছেলে। তিনি তালশহর ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে চাকরি করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান আমির হোসেনের ব্যক্তিগত গাড়ির তেল ভর্তি করার জন্য সরাইলের বিশ্বরোডের পাম্পে চালককে পাঠান। এসময় গ্রাম পুলিশ ভানুকেও পাঠান। তালশহর-বাহাদুরপুর সড়কে হয়ে গাড়িটি আশুগঞ্জে যাচ্ছিল। কিছু দূর যাবার পর একটি সিএনজি চালিত অটোরিকশা দিয়ে চার যুবক গাড়িটির ইব্রাহিম মিয়ার বাড়ির সামনে গতিরোধ করে। গাড়ি থেকে নেমেই যুবকরা এলোপাতারি গুলি ছুঁড়তে থাকে। এসময় ভানু লালের মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় গাড়ির চালক পালিয়ে যায়। তবে সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান আমির হোসেন জানান, নির্বাচনের বিরোধ নিয়ে আগে থেকেই বিভিন্ন হুমকি-ধামকি দেয়া হচ্ছিল। এরই জের ধরে হয়তো আমরা গাড়িতে আছি মনে করেই গুলি চালানো হয়েছে। ভানু লাল হামলাকারীকে চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের কেউ ছাড় পাবে না বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ