Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ফতুল্লায় সিলিন্ডারের আগুনে মা ও তিন সন্তান দগ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১১:৫৯ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার গিরিধারাপাড়া এলাকার এক বাড়িতে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন ধরে একই পরিবারের মা-ছেলেসহ চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জোন-২ এর উপসহকারী পরিচালক মামুনুর রশিদ।

সিদ্ধিরগঞ্জের আদমজী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান মিয়া জানান, রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ২৫৫ গিরিধারা আবাসিক এলাকার বিসমিল্লাহ টুইনটাওয়ার ছয়তলা ভবনের চারতলায় আব্দুর রহিমের স্ত্রী ফাতেমা বেগম এলপি গ্যাসের চুলায় রান্না করতে যান। এ সময় ম্যাচের কাঠি জ্বালোনোর সঙ্গে সঙ্গে সিলিন্ডারের লিকেজ থেকে ছড়িয়ে পড়া গ্যাসের কারণে পুরো ঘরে আগুন ধরে যায়। আগুনে ফাতেমা বেগম (৩০), তার বড় ছেলে সাইফ আলী বেগ (১৫) মেয়ে ফারিহা আক্তার ফারজানা (১২) সাফওয়ান আলী (১০) দগ্ধ হয়। তাদের অবস্থা আশংকাজনক।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ফতুল্লায় গ্যাসের চুলার আগুনে দগ্ধ চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে সাইফ আলী বেগের অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন