Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে ৪মাস পর হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ২:১১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জাহাঙ্গীর আলম(৪৫)। তাকে বান্দরবান জেলার রংছড়ি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী জাহঙ্গীর আলম আদালতে স্ত্রী হত্যার স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। কেরানীগঞ্জ মডেল থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে আজ রবিবার(৭এপ্রিল) সকালে সাংবাদিকদের জানান,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমরা গত ৪এপ্রিল বান্দারবান রংছড়ি থানা এলাকায় যাই। এসময় মামলার মূল আসামী জাাহঙ্গীর আলম পুলিশের উপস্থিতি টের পেয়ে সে চট্টগ্রাম জেলায় চলে গিয়ে আবার রংছড়িতে ফিরে আসে। এতে আমরা আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে রংছড়ি থেকে তাকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম তার নিহত স্ত্রী শাহীনুর আক্তার(৩৮)ও দুই সন্তান নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের ডাকপাড়া এলাকায় এনায়েত মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। যৌতুক লোভী জাহঙ্গীর আলম তার স্ত্রীর সাথে যৌতুকের জন্য প্রায়ই ঝগড়া করে তাকে নির্যাতন করতো। গত বছরের ১৯ নভেম্বর রাতে জাহাঙ্গীর আলম যৌতুকের জন্য স্ত্রী শাহীনুর আক্তারের সাথে আবারো ঝগড়া বাধায়।এই ঝগড়ার সুত্রধরে ওই রাত ৪টার সময় জাহাঙ্গীর আলম তার ঘুমন্ত স্ত্রী শাহীনুর আক্তারকে ধারালো বটি দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়।এই ঘটনায় গতবছরের ২০নভেম্বর মডেল থানায় নিহত শাহীনা আক্তারের বড়ভাই মোঃ জামাল হোসেন বাদী হয়ে জাহাঙ্গীর আলমকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ