Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সাথ নিভানা সাথিয়া’তে খালিদ সিদ্দিকি

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’তে পরিবর্তন আসছে। এই পরিবর্তন কাহিনীর কাল এবং তারকায়। জানা গেছে কাহিনীর কাল বেশ কিছুটা এগিয়ে নেয়া হবে এবং সঙ্গে সঙ্গে আহেম মোদি ভূমিকার অভিনেতা মোহাম্মদ নাজিম সিরিয়াল থেকে বিদায় নিচ্ছেন।
সিরিয়ালটি নিয়ে সর্বশেষ খবর হচ্ছে খালিদ সিদ্দিকি সিরিয়ালটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন। খালিদকে সর্বশেষ দেখা গেছে কালার টিভির ‘ড্রিম গার্ল-এক লাড়কি’ সিরিয়ালে মানব সারিনের ভূমিকায়। মার্চ মাসের প্রথম সপ্তাহে সিরিয়ালটির শেষ পর্ব প্রচারিত হয়েছে।
প্রডাকশনের সূত্র জানিয়েছে নাজিম ‘সাথ নিভানা সাথিয়া’ ছাড়ার পর খালিদ গোপীর (দেবলীনা ভট্টাচার্য) প্রেমিকের ভূমিকায় অভিনয় করবেন। খালিদ একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করবেন। অভিনেতাটি এই বিষয়ে বলেন, “আমি সিরিয়ালটিতে ঢুকছি। আমি একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করব, চরিত্রটি হবে খুব বিনয়ী। একসময় তার সঙ্গে গোপীর প্রেম হবে। এতো বড় প্রডাকশন আর শোতে অন্তর্ভুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘সাথ নিভানা সাথিয়া’তে খালিদ সিদ্দিকি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ